অবশেষে সিনেমা প্রেমীদের জন্য সুখবর নিয়ে আসলো স্টার সিনেপ্লেক্স। বসুন্ধরা সিটি এবং স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষের মধ্যে চুক্তি নবায়নের সিদ্ধান্ত হয়েছে। ফলে বসুন্ধরা সিটিতে স্টার সিনেপ্লেক্সের ছয়টি হল বন্ধ হচ্ছেনা।

গত পহেলা সেপ্টেম্বর স্টার সিনেপ্লেক্স ও বসুন্ধরা গ্রুপের মধ্যে চুক্তি মেয়াদ শেষ হওয়ার পর বসুন্ধরা সিটিতে থাকা স্টার সিনেপ্লেক্স বন্ধ করে দেওয়ার খবর প্রকাশিত হয়। স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ ও জানান বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে তাদের হল সরিয়ে ফেলার নোটিশ দেওয়া হয়েছে।এ নিয়ে অনলাইন সিনেমা প্রেমীদের মাঝে হতাশা দেখা যায়। দেশের প্রথম সিনেপ্লেক্সের এভাবে বন্ধ হয়ে যাওয়া কেউ মেনে নিতে পারছিলনা। অবশেষে গতকাল ৯ সেপ্টেম্বর জানা গেল চুক্তি নবায়নের সিদ্ধান্ত নিয়েছে বসুন্ধরা সিটি কর্তৃপক্ষ।

বুধবার বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু চুক্তি নবায়নের বিষয়টি নিশ্চিত করেন। খোরশেদ আলম খসরু আরো জানান, আজ জানতে পেরেছি বসুন্ধরা সিটিতে স্টার সিনেপ্লেক্স বন্ধ হচ্ছেনা। স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমানের সঙ্গে তার এ বিষয়ে কথা হয়েছে বলেও জানান তিনি।

২০০৪ সালে দেশের প্রথম বিশ্বমানের মাল্টিপ্লেক্স হিসেবে যাত্রা শুরু করে স্টার সিনেপ্লেক্স। রাজধানীর পান্থপথে অবস্থিত বসুন্ধরা সিটিতে ছয়টি স্ক্রীনের মাধ্যমে সিনেমা প্রদর্শন শুরু করে স্টার সিনেপ্লেক্স। এটি ছাড়াও রাজধানীতে তাদের আরো তিনটি সিনেপ্লেক্স রয়েছে।